October 7, 2024, 12:33 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ভালো গল্পের অপেক্ষায় হিমু

ভালো গল্পের অপেক্ষায় হিমু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেত্রী হোমায়রা হিমুর সৌভাগ্য হয়েছিল মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রে অভিনয়ের। এই চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

কিন্তু এরপর আর কোনো চলচ্চিত্রে অভিনয়ে তাকে দেখা যায়নি। তবে চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রে অতিথি শিল্পী হিসেবে তাকে দেখা গেছে। অবশ্য ভালো গল্পের চলচ্চিত্রে তিনি অভিনয় করতে চান। করতে চান ভালো গল্পের চ্যালেঞ্জিং কোনো চরিত্রে অভিনয়।

সেই অপেক্ষায় আছেন হিমু। এদিকে আজ এ অভিনেত্রীর জন্মদিন। অভিনয় জীবনে সম্পৃক্ত হওয়ার পর থেকে সাধারণত হিমু এ দিনটিতে শুটিং রাখেন না।

কিন্তু এবার জন্মদিনে শুটিং না করার কোনো উপায় নেই তার। হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় হিমু আজ রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘অ্যাকশান গোয়েন্দা’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন।

এই ধারাবাহিকেরই শুটিংয়ে অংশ নিতে সকাল থেকেই লোকেশনে উপস্থিত থাকতে হবে তাকে। হিমু বলেন, ইচ্ছে ছিল আজকের দিনটিতে শুটিং না করার।

কিন্তু যেহেতু ‘অ্যাকশন গোয়েন্দা’ নাটকটির জন্য শিডিউল আগেই দেয়া। তাই আজ শুটিং করতেই হবে। কারণ আমার সঙ্গে আরো বেশ কয়েকজন শিল্পীরই শিডিউল দেয়া আছে। অবশ্য বিষয়টা মন্দ নয়, সবার সঙ্গে শুটিংয়ে আনন্দে কাটবে সময়।

নির্মাতা হাসান জাহাঙ্গীর বলেন, আমি জেনেছি যে আজ হিমুর জন্মদিন। তাই এ দিনে শুটিংয়ের ফাঁকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হবে, কেক কাঁটা হবে।

হিমু আমাদেরই প্রিয় একজন শিল্পী। তাই তাকে তার জন্মদিনে আমার ইউনিটের পক্ষ থেকে শুভেচ্ছা। উল্লেখ্য, হোমায়রা হিমু বর্তমানে ব্যস্ত আছেন হাসান জাহাঙ্গীরের ‘চাপাবাজ’, ‘অ্যাকশান গোয়েন্দা’, ফরিদুল আসানের ‘কমেডি ৪২০’, সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ ধারাবাহিকে।

Share Button

     এ জাতীয় আরো খবর